শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী রাব্বি আটক

রাজশাহী নগরীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী রাব্বি আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মোঃ রাব্বি (২২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত রাব্বি চর শ্যামপুর এলাকার মোঃ ফিরোজের ছেলে।

গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে নগরীর মতিহার থানাধীন চরশ্যমপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করে এসআই শাহাবুল ও সঙ্গীয় ফোর্স ।

এ সময় তার নিকট থেকে ১৬৬ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ বিষয়ে এসআই শাহাবুল জানান, গতকাল রাতে চর শ্যমপুর এলাকায় একটি ফেন্সিডিলের চালান নিয়ে যাওয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়।

এ সময় রাব্বি, ইয়াসিন ও মিলন ফেন্সিডিলের বোঝা ফেলে পালানোর চেস্টা করে, পরে তাদের ধাওয়া করে রাব্বিকে আটক করলেও ইয়াছিন ও মিলন পালিয়ে যায়।

এ বিষয়ে আজ রবিবার আটককৃত রাব্বিকে এবং ইয়াছিন ও মিলনকে পলাতক আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ০৪  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply